1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হিন্দুকে বিয়ের জন্য ধর্মান্তরিত হইনি, ট্রোলকারীদের মুসলিম অভিনেত্রী

  • আপডেট টাইম : সোমবার, ৮ মে, ২০২৩
  • ৯৩ বার পঠিত

 

বিনোদন ডেস্ক:আশির দশকে শিশুশিল্পী হিসেবে বলিউডে বিখ্যাত ছিলেন খুশবু সুন্দর। তবে জন্মসূত্রে তিনি নিখাত খান। পরবর্তীতে নায়িকা হিসেবে বেশ দাপুটের সঙ্গে বলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন এ মুসলিম অভিনেত্রী।

এদিকে বর্তমানে অভিনয়ে নয়, রাজনৈতিক জীবন নিয়ে চর্চায় থাকেন এ অভিনেত্রী। ‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে যখন রাজনৈতিক অঙ্গন উত্তাপ, সেই সময় তীব্র কটাক্ষের মুখে এ বিজেপি নেত্রী।

হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী, বিপুল শাহ প্রযোজিত ‘দ্য কেরালা স্টোরি’তে জোর করে হিন্দু ও খ্রিস্টান মেয়েদের ধর্মান্তরের গল্প তুলে ধরা হয়েছে। সিনেমাটিকে প্রোপাগান্ডা ফিল্ম বলতেও দ্বিধা করেনি বাম-কংগ্রেস। এদিকে আবার কংগ্রেস থেকে বিজেপিতে যোগ দেয়া অভিনেত্রী খুশবু জন্মসূত্রে মুসলিম হলেও দু’বারই বিয়ে করেছেন হিন্দু পাত্রকে। তবে তিনি ইসলাম ধর্মই মেনে চলেন, হিন্দুকে বিয়ের জন্য ধর্মান্তরিত হননি বলেও স্পষ্ট করলেন একসময়ের এ নায়িকা।

সম্প্রতি ব্যক্তিজীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হতে হয় খুশবুকে। তবে টুইট বার্তায় কড়া জবাবও দিয়েছেন বিজেপির জাতীয় এক্সিকিউটিভ কমিটির এ সদস্য।

তিনি লেখেন, যারা আমার বিয়ে নিয়ে প্রশ্ন তুলছেন অথবা বলছেন, আমার স্বামীকে বিয়ে করতে ধর্মান্তরিত হয়েছি আমি। তাদের বলি, একটু শিক্ষিত হন প্লিজ। দুঃখিত যে, তারা হয়তো কোনোদিন বিশেষ বিয়ে আইনের কথা শোনেননি, যা আমাদের দেশে রয়েছে। আমি কোনোদিন ধর্মান্তরিত হইনি, আমাকে কেউ জোরও করেনি।

তিনি বলেন, আমার ২৩ বছর দীর্ঘ বিয়ের ভিত্তি বিশ্বাস, সম্মান আর ভালোবাসা। তাই যারা সন্দেহ প্রকাশ করছেন, তারা অনুগ্রহ করে চারপাশে ঘুরে আসুন। আপনাদের প্রয়োজন রয়েছে।

জানা যায়, এ অভিনেত্রী ১৯৯৪ সালে অভিনেতা ও প্রযোজক প্রভুকে বিয়ে করেছিলেন। কয়েক বছর লিভ ইন সম্পর্কে থাকার পর বিয়ে করেন তারা। কিন্তু মাত্র চার মাস পরই বিচ্ছেদ হয় সেই বিয়ের। পরবর্তীতে ২০০০ সালে অভিনেতা-পরিচালক-প্রযোজক সুন্দর সি-কে বিয়ে করেন। বিয়ের পর স্বামীর নাম নিজের নামের সঙ্গে যুক্ত করেন। তাদের দুই কন্যাসন্তান রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..